Tuesday, December 19, 2017

ভোমরায় ট্রাক চাপায় নিহত পাইকগাছার উজ্জ্বল; আহত কাউন্সিলর রবি

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দ‌রে নিয়ন্ত্রণ হারিয়ে ভারতীয় একটি ট্রাক চায়ের দোকানকে চাপা দেওয়ায় পাইকগাছা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি উজ্জ্বল সরদার ঘটনাস্থলেই নিহত হ‌য়ে‌ছেন। গুরুতর আহত হ‌য়ে‌ছেন পাইকগাছা পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রবি শংকর মন্ডল'সহ ৩ জন।

মঙ্গলবার সন্ধ্যা সা‌ড়ে ৭টার দি‌কে ভোমরা বন্দ‌রের সোনালী ট্রান্স‌পো‌র্টের সাম‌নে এ দুর্ঘটনা ঘ‌টে।

উজ্জ্বল সরদার ও রবি শংকর মন্ডল
সূত্র জানায়, ঘটনার দিন মঙ্গলবার কাউন্সিলর রবি শংকর মন্ডল তার বন্ধু উজ্জ্বল সরদারকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে সাতক্ষীরার ভোমরায় যান। সন্ধ্যার পর ভোমরার একটি চায়ের দোকানের সামনে মোটরসাইকেলটি রেখে তারা দু'জনই চা পান করছিলেন। এমন সময় একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই উজ্জ্বলের মৃত্যু হয় এবং কাউন্সিলর রবি শংকরের হাত-পা ভেঙ্গে গুরুতর আহত হয়।

ভোমরা ই‌মি‌গ্রেশন পু‌লি‌শের উপপ‌রিদর্শক (এসআই) জু‌য়েল জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি উল্টে সড়‌কের পাশে জাহাঙ্গীর নামে এক ব্যক্তির চা‌য়ের দো‌কা‌নকে চাপা দেয়। এ‌তে ঘটনাস্থলেই নিহত হয় উজ্জ্বল সরদার (৩০) আর গুরুতর আহত হয় রবি শংকর (৩০) সহ ৩ জন। আহত রবিকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল এবং পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালে আহত কাউন্সিলর রবি শংকর মন্ডল
উজ্জ্বলের মর্মান্তিক মৃত্যুর সংবাদে পাইকগাছা পৌর সদরের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত উজ্জ্বল সরদার

আরও পড়ুন :: বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর