Saturday, September 27, 2014

সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত তরুণ প্রকৌশলী রনির মৃত্যু

তার এই চলে যাওয়ায় 'ভয়েস অফ পাইকগাছা' পরিবার গভীরভাবে শোকাহত !


বিশিষ্ট সাংবাদিক আমিরুল ইসলাম কাগজী’র জামাতা ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এমবিএ ছাত্র সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত তরুণ প্রকৌশলী শরিফুল ইসলাম রনি (৩২) ল্যাব এইডে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকাল ৪টার দিকে মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তার মৃত্যুর খবরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমের প্রথম নামাজের জানাযা তার শশুরালয়স্থ ঢাকার পশ্চিম তেজতুরীতে অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে দ্বিতীয় জানাযা তার গ্রামের বাড়ি পাইকগাছার মৌখালীতে অনুষ্ঠিত হবে।

স্বজনরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় রনি ব্র্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ কোর্সের ক্লাস শেষ করে পশ্চিম তেজতুরী বাজারের বাসায় ফিরছিলেন। ফার্মগেটের আল রাজী হাসপাতালের সামনে বাস থেকে নামার পর দুটি বাস তাকে চাপা দেয়। এ সময় রনি দুই গাড়ির মাঝখানে পড়লে তার মাথা থেঁতলে যায়। মস্তিষ্কে রক্তক্ষরণ হয়।

প্রাথমিকভাবে তাকে আল রাজী ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়ার পরে ধানমণ্ডি ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি নিউরো সার্জন মাসুদ আনোয়ারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। হাসপাতালে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

পাইকগাছার মৌখালী স্কুলশিক্ষক আফসার আলী মোল্লা’র একমাত্র সন্তান রনি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে ডিগ্রি নিয়ে লন্ডন থেকে পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি অর্জন করেন। সেখানে পাঁচ বছর চাকরি শেষে দেশে ফিরে ল্যাবএইড গ্রুপে যোগ দেন। মাত্র ছয় মাস আগে তিনি বিশিষ্ট সাংবাদিক আমিরুল ইসলাম কাগজী’র একমাত্র কন্যা আনুশা সুমাইয়া’কে বিয়ে করেন।