জিপি গ্রাহকদের চাহিদা, আইডিয়া, পছন্দ, অপছন্দ
নিয়ে একটি গবেষণা শুরু করেছে গতকাল থেকে। এই কার্যক্রমের অংশ হিসেবে জিপি
তাদের কাস্টমার দের ১২১ থেকে কল দিচ্ছে, এবং তাদের সেবার মান নিয়ে
নাম্বারিং করছে যেখানে ০ হলো তাদের সেবার মান খুব খারাপ, আর ১০ হলো তাদের সেবার মান খুব বেশী ভাল।
আপনার করণীয়: ঐ কল পেলে, নির্দেশনা শুনে আপনি ০ চাপবেন, তার ২৪ ঘন্টার ভিতর আবারও জিপি থেকে কল পাবেন। কাস্টমার ম্যানেজার আপনাকে জিজ্ঞেস করবেন "আপনি ০ চেপেছেন কেনো ?" আপনি বলবেন "আমি জিপির সেবা নিয়ে খুশি না।"
আপনার করণীয়: ঐ কল পেলে, নির্দেশনা শুনে আপনি ০ চাপবেন, তার ২৪ ঘন্টার ভিতর আবারও জিপি থেকে কল পাবেন। কাস্টমার ম্যানেজার আপনাকে জিজ্ঞেস করবেন "আপনি ০ চেপেছেন কেনো ?" আপনি বলবেন "আমি জিপির সেবা নিয়ে খুশি না।"

আপনি তখন বলবেন,
------------------------------------
১. ৫০/৯৯ টাকায় ১জিবি,
২. এফ.এন.এফ এ ২৫ পয়সা মিনিট,
৩. এস.এম.এস/এম.এম.এস ১০ পয়সা,
৪. ডিজুস টু ডিজুস কলরেট কমানো,
+ আপনার আরো যে দাবী।
-------------------------------------
এই কার্যক্রম শেষ হাওয়ার কিছুদিন পরেই আমরা আমাদের পছন্দ মত অফার পাব। আর জিপি কলরেট/ইন্টারনেট রেট কমালে অন্য অপারেটর রাও কমাতে বাধ্য থাকবে।